ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:০২, ১২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২১:০৩, ১২ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর মাদ্রাসার সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম আব্দুর রাজ্জাক উরফে সবুজ (৪৭)। এতে অপর একজন আহত হয়েছে।

রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ ইসলাম সদর উপজেলার শুখানপুকুর ইউনিয়নের লাউথুতি গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মৃত সাজ্জাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানান, রোববার বিকেলে ঠাকুরগাঁও-মুখী একটি মহেন্দ্র ট্রাক্টরের তেলের ট্যাংক ফেটে রাস্তায় তেল ছড়িয়ে পড়লে তাতে একটি মোটরসাইকেলের ২ জন আরোহী সড়কে পড়ে যায়। এ সময় পেছন থেকে পাথরবাহী একটি ট্রাক তাদের একজনকে পিষ্ট করে চলে যায় এতে ওই আরোহী ঘটনাস্থলে নিহত এবং অপরজন গুরুতর আহত হন। 

এ ঘটনার পর কিছু সময় রাস্তার দুই পাশে যানজট সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং নিহতের লাশ মর্গে ও আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠায় সেই সাথে পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টর ও ট্রাকটি থানায় নিয়ে যায়। 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি