ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলারের সংঘর্ষে নিহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৯, ২৪ জুন ২০২০

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলারের (পাগলু ) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।  মঙ্গলবার (২৩ জুন) রাত ১০টার দিকে ঠাকুরগাঁও-বালিযাডাঙ্গী সড়কের কালমেঘ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী নিয়ে একটি থ্রি হুইলার (পাগলু) ঠাকুরগাঁও শহরে থেকে বালিয়াডাঙ্গী যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে দ্রুতগামী একটি ট্রাকের সাথে তার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হয় এবং পরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহত একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও এক শিশুসহ দুইজনকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন, নওগা জেলার ঈশ্বরপুরের ইকি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৬০), অজ্ঞাত এক নারীর (২৭) এবং কালমেঘ শুকানী গ্রামের ওয়াহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম (৪২)। নিহতরা সবাই থ্রি হুইলারের যাত্রী ছিলেন। 

ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের স্টেশন মাষ্টার মফিজার রহমান জানান, ‘ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক রফিকুজ্জামানের নেতৃত্বে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করি। আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি