ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৪, ১৬ জানুয়ারি ২০২২

ঠাকুরগাঁওয়ে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছেন। এতে আরও দুইজন আহত হয়েছে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, শনিবার সন্ধ্যার পর উপজেলার ভাকুরা গ্রামের করিমুল ইসলাম (৪৫) মোটরসাইকেল যোগে ও তাঁর দুই ছেলে আরজুমান ইসলাম (২২) ও আরমান ইসলাম(১৪) কে সাথে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

এসময় ঠাকুরগাঁও-পীরগঞ্জ পাকা সড়কের চিলাপাড়া নামক স্থানে একটি পিকআপের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হলে ঘটনাস্থানে বাবা করিমুল ও আহত ছোট ছেলে আরমান ইসলাম পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। এ ঘটনায় আহত বড় ছেলে আরজুমান চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করেছে। 

এদিকে, রোববার সকাল ৯টার দিকে মোটরসাইকেল যোগে ভূল্লী যাওয়ার পথে ঠাকুরগাঁও সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহসড়কের কচুবাড়ী ভাটা নামক স্থানে মহেন্দ্র ট্রাক্টরের গাড়ির চাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ধনকৃষ্ণ রায় (৩৫) নামের পল্লীবিদ্যুৎ সমিতির কর্মচারীর মৃত্যু হয়েছে। 

এসময় গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আবুল কালাম নামে আরেক আরোহী। ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। নিহত ব্যক্তি দিনাজপুর সদর এলাকার বাসিন্দা। তিনি ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং হিসেবে কর্মরত ছিলেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি