ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে মিলল ছেলের লাশ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬, ১১ অক্টোবর ২০২০

ঠাকুরগাঁওয়ে একটি পারিবারিক গোরস্তানে মায়ের কবরের পাশে পাওয়া গেল ব্যবসায়ী ছেলের লাশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের মোলানী মাদ্রাসা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানার পুলিশ সেখানে গিয়ে নূর ইসলাম (৪৫) নামে ওই ব্যক্তির মৃত লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নূর ইসলাম শনিবার রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন। রাত থেকে তাকে খোঁজাখুঁজি করে রোববার দুপুরে তার বাড়ির পাশে পারিবারিক গোরস্তানে তার মায়ের কবরের পাশে তার মৃতদেহ দেখতে পাওয়া যায়। পরে সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ সেখানে গিয়ে বিকাল পর্যন্ত কার্যক্রম চালিয়ে লাশ উদ্ধার করে।

নূর ইসলাম দেবীপুর ইউনিয়নের মোলানী মাদ্রাসা পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি বৈরাগী বাজারে মুদি খানার দোকান করতো। দুই মেয়ে ও এক পুত্র সন্তানের পিতা ছিলেন তিনি। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) আতিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো তদন্ত কার্যক্রম চলমান আছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ও আমাদের ইনভেস্টিগেশন শেষ হলে মৃত্যুর কারণ জানা যাবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি