ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ডিআরইউর ভোট মঙ্গলবার, চলছে এজিএম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০, ২৯ নভেম্বর ২০২১

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) শুরু হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে এই আয়োজন শুরু হয়। 

সংগঠনের সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে এজিএমে উপস্থিত রয়েছেন কমিটির অন্যান্য সদস্যরা। 

এদিকে মঙ্গলবার দিনভর চলবে সংগঠনের নির্বাচন। এতে সাধারণ ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করবেন আগামী বছরের কার্যনির্বাহী কমিটি।

এবার দুটি সম্পাদকীয় পদ ছাড়া বাকি সব পদেই ভোট হবে। সাংবাদিকদের বৃহৎ এই সংগঠনের ভোট পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে আছেন দি ফিনান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ। পাঁচ সদস্যের নির্বাচন কমিশনে রয়েছেন ডিইউজের সাবেক সভাপতি শাহজাহান মিয়া, টিভি টুডের এডিটর-ইন-চিফ মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম-সম্পাদক আবু তাহের এবং বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ।

যেসব পদে নির্বাচন অনুষ্ঠিত হবে সেগুলো হলো- সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপত্র সম্পাদক, নারী বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, আপ্যায়ন সম্পাদক এবং কল্যাণ সম্পাদক (প্রতিটি পদে একজন করে)। এছাড়া কার্যনির্বাহী সদস্য সাতজন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি