ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঢাকা টেস্টে টাইগারদের স্কোয়াড ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ৩০ নভেম্বর ২০২১ | আপডেট: ১৯:০৪, ৩০ নভেম্বর ২০২১

টিম বাংলাদেশ

টিম বাংলাদেশ

চট্টগ্রামে অনুষ্ঠিত প্রথম টেস্ট শেষ হয়েছে। পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচে আগামী ৪ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। সেই ম্যাচের আগে মঙ্গলবার (৩০ নভেম্বর) ২০ জনের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। 

চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের কাছে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ। যে টেস্টের স্কোয়াডে ছিলেন না বাংলাদেশের সবচেয়ে সফল অলরাউন্ডার সাকিব আল হাসান। ছিলেন না বর্তমানে বাংলাদেশ দলের সবচেয়ে ধারাবাহিক পেসার তাসকিন আহমেদও।

তবে ঢাকা টেস্টের দলে দলে ফিরেছেন এই দুই ক্রিকেটার। সঙ্গে নতুন মুখ হিসেবে যুক্ত হয়েছেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। এছাড়া প্রথম টেস্টের স্কোয়াডে থাকা কেউ এই টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েননি। দ্বিতীয় ও শেষ টেস্টে বাংলাদেশের স্কোয়াডে সদস্য তাই ২০ জন।

এদিকে, চট্টগ্রামে অনুষ্ঠিত দুই দলের মধ্যকার প্রথম টেস্ট মঙ্গলবার (৩০ নভেম্বর) শেষ হলেও এখনও বন্দর নগরীতেই অবস্থান করছে দুই দল। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে চার্টার্ড ফ্লাইটে চড়ে একসঙ্গেই ঢাকায় ফিরবে স্বাগতিক ও সফরকারী দল।

ঢাকা টেস্টের স্কোয়াড
মোমিনুল হক সৌরভ (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহি, নাইম হাসান, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ।

হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়। সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি। এছাড়াও লাইভ দেখা যাবে ইউটিউব চ্যানেলে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি