ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ঢাকা ফেরার পথে নিখোঁজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৪, ২৩ জুলাই ২০১৮ | আপডেট: ০৮:১১, ২৩ জুলাই ২০১৮

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ-এর ৫ম সেমিস্টারের ছাত্র মো. সাইদুর রহমান পায়েল (২১) গতকাল ২১ জুলাই হানিফ পরিবহন-(নং ৯৬৮৭) চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করে। তার সিট নাম্বার (এ-৩)। এ সময় তার সঙ্গে ছিল বন্ধু আকিবুর রহমান আদর (২১)।

নিখোঁজ পায়েলের মামা কামরুজ্জামান চৌধুরী টিটু জানান, আমার ভাগিনা গতকাল (শনিবার) ঢাকা যাওয়ার পথে মেঘনা ব্রিজের পরে গাড়ি থামলে সে সময় পায়েল (প্রকৃতির ডাকে) সাড়া দিতে বাস থেকে নামে। তার অপেক্ষা না করে গাড়ি ছেড়ে দেয় ফলে সে গাড়িতে আর উঠতে পারেনি। এমন কি তার মোবাইলও গাড়িতে রয়ে যায়।

সকালে পায়েলের মা কহিনুর বেগম ছেলের মোবাইল  নাম্বারে ফোন করলে পাশের সিটের থাকা তার রুমমেট আদর জানান পায়েল গাড়িতে নেই।’

সে পরিবারের সঙ্গে যোগাযোগ না করায় নিখোঁজ  পায়েলের মামা গোলাম সৌওয়াদি বিপ্লব নারায়ণগঞ্জের বন্দর থানায় একটি নিখোঁজ দেখিয়ে একটি জিডি দায়ের করেছেন।

গাড়ির সুপার ভাইজার জনিকে (৩০) ফোন করলে সে নিখোঁজ পায়েলের মামা বিপ্লবকে জানাই, গতকাল ২১ জুলাই চট্টগ্রামের একেখান সখিনাস্থ কাউন্টার থেকে রাত ১০টায় টিকেট কেটে রওনা করে। রাত আনুমানিক ৪.৩০ দিকে বন্দর থানাধীন ক্যাসেল রেস্টুরেন্টের কাছে গাড়ি এসে পৌঁছালে গাড়ি জ্যামের কবলে পরে এমন সময় সে (পায়েল) গাড়ি থেকে বের হয়। জ্যাম ছেড়ে রাস্তা ফাঁকা হলে দিলে গাড়ি দ্রুত ছেড়ে দেয় ফলে সে গাড়িতে উঠতে পারেনি।’

উল্লেখ্য, সাইদুর  রহমান পায়েল ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় একটি ফ্ল্যাটে বন্ধুদের নিয়ে ভাড়া থাকতেন। তার পিতা গোলাম মাওলা, মাতা- কহিনুর বেগম আই ব্লক হালিশহরে বসবাস করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের জেলার সন্দ্বীপ উপজেলার পূর্ব হরিশপুর গ্রামে।  

তার সন্ধান পেলে ০১৮১৬২৭৯৭৫৩ (কামরুজ্জামান চৌধুরী টিটু) ও ০১৮১৪৮৯১৯৮১ (সৌওয়ারি বিপ্লব) নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

কেআই/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি