ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ঢাবিতে ভর্তি ইচ্ছুক এক শিক্ষার্থীর পাশে মেয়র মিন্টু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০, ৪ নভেম্বর ২০১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ‘বি’ ইউনিটে ভর্তি পরীক্ষা দিয়ে চান্স পাওয়া শিক্ষার্থী রাদিয়া সুলতানা ঝুমুর ভর্তির সব ব্যবস্থা করে দিয়েছেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

রাদিয়া সুলতানা অর্থবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে ভর্তি হবে। তিনি ঝিনাইদহ সদর উপজেলার ২নং মধুহাটি ইউনিয়নের বাজার গোপাল পুর গ্রামের মরহুম রফিকুল ইসলামের দ্বিতীয় কন্যা।

রাজিয়া সুলতানা বাজার গোপাল পুর স্কুল এন্ড কলেজ থেকে মানবিক বিভাগ হতে এসএসসি ও ঝিনাইদহ সরকারি কে.সি.কলেজ একই বিভাগ হতে এইচএসসি পাস করেন।

এ বিষয়ে সাইদুল করিম মিন্টু’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি তার পড়াশোনার জন্য আগে থেকেই সাহায্য করে আসছি। তবে আমি সব সময় মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের পাশে থাকতে চাই। আমি ঝিনাইদহকে শিক্ষাক্ষেত্রে এগিয়ে নিতে চাই।

এছাড়া রাদিয়া সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে ভর্তি পরীক্ষায় ৬২তম স্থান অধিকার করেন।

প্রসঙ্গত, গত বছরের নভেম্বর মাসে রাদিয়া সুলতানার পিতা রফিকুল ইসলাম কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুর পর অসহায় হয়ে পড়েন রফিকুলের স্ত্রী রওশন আরা। কলেজ পড়ুয়া দুই মেয়ের পড়ালেখা কিভাবে হবে এ নিয়ে ফেসবুক ও পত্রপত্রিকায় লেখালেখি হলে এগিয়ে আসেন ঝিনাইদহ পৌরমেয়র সাইদুল করিম মিন্টু।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি