ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

তিন জাতীয় অধ্যাপককে সংবর্ধনা দিল ঢাবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ২৮ জুলাই ২০১৮

শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জাতীয় অধ্যাপক স্বীকৃতি পাওয়া অধ্যাপক ড. আনিসুজ্জামান, অধ্যাপক ড. রফিকুল ইসলাম ও অধ্যাপক জামিলুর রেজা চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় নওয়াব নবাব আলী চৌধুরী সিনেট ভবনে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন যৌথভাবে এ সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

সম্মানিত অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ ও প্রো-উপাচার্য (প্রসাশন) অধ্যাপক ড. মোহাম্মদ সামাদ।

আবুল মাল আব্দুল মুহিত বলেন, বর্তমান সরকার এই তিনজন বিশিষ্ট ব্যক্তিকে জাতীয় অধ্যাপক সম্মানে ভূষিত করেছে। আর তাদেরকে সংবর্ধনা দেওয়ায় আমি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, এই তিনজন মানুষই বিনয়ী। তারা তিনজনই এক এক ক্ষেত্রে অবদান রেখেছেন। একাডেমিক, জাতীয় নেতৃত্ব ও জাতীয় দুর্যোগপূর্ণ মুহুর্তে তাদের অবদান অপরিসীম।

এমএইচ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি