ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তিশার সঙ্গে প্রেমের গুঞ্জন : হাবিব যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৩, ৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৩৮, ৯ জুলাই ২০১৭

মিডিয়াপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে যে অভিনেত্রী মডেল তানজিন তিশার সঙ্গে  সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের প্রেমের সম্পর্ক রয়েছে।

সেই গুঞ্জন আরও জোরালো করেছেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

সেখানে তিনি লেখেন, ডিভোর্সের আগে থেকে হাবিবের সঙ্গে তিশার যোগাযোগ, বলতে লজ্জা নেই, লিভ টুগেদার করতো। সেই অবস্থা এখনো চলছে। কেউ কেউ তো এটাও বলছে তারা নাকি বিয়েও করে ফেলেছে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী তিশা।

সাবেক স্ত্রীর স্ট্যাটাসের জবাব দিয়েছেন হাবিব ওয়াহিদ। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন-

আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্টের জন্য। কিছুটা দুঃখজনক (দুঃখজনক) যে একটা বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে।

একটা নিউজ দেখলাম। যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহানের  ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ ‘এক হাতে তালি বাজে না।’ তানজিন তিশার সঙ্গে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য নই।

হাবিল লিখেন, কেনই বা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরও আগেই বলতো। ডিভোর্সের কারণ যাই হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এতো কাদা ছোড়াছুড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি