ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘দক্ষতা অর্জনকেই প্রাধান্য দিচ্ছে সেনাবাহিনী’

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ২৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:২৯, ২৯ ডিসেম্বর ২০২১

সেনাপ্রধান জেনারেল এস এম শফি উদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ বিশ্বে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে ১নং সৈন্য প্রেরণকারী দেশ। পৃথিবীর সবার চেয়ে গুণগত মান ভাল হবার কারণে এই অর্জন আমরা অনেক প্রচেষ্টায় পেয়েছি। আমরা তা ধরে রাখার জন্য স্বচেষ্ট থাকবো। সেজন্য বাংলাদেশ সেনাবাহিনী প্রথম স্থান অর্জনের অভিষ্টের ধারাবাহিকতা সমুন্নত রাখতে দক্ষতার দিকেই প্রাধান্য দিয়ে এগিয়ে যাচ্ছে। 

বুধবার দুপুরে সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণের অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নুকালী বহুপাশ্বিক উচ্চ বিদ্যালয় মাঠে আড়াই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর দর্শন ছিল সেনাবাহিনী হবে জনগনের সেনাবাহিনী। সে প্রচেষ্টায় আমরা যখনই সুযোগ পাই তখনই মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি। জনগন যখন আমাদের ভালবাসবে তখন আমাদের উৎকর্ষ।  

সেনা প্রধান জেনারেল এস এম শফি উদ্দিন আহমেদ আহমেদ আরো বলেন, বর্তমানে উত্তরাঞ্চলে শীতের মাত্রা বেড়ে যাওয়ায় এই কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে সেনাবাহিনী। এ উদ্যোগ সারা দেশেই গ্রহণ করা হবে। শুধু শীত বস্ত্র বিতরণই নয় যেকোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছে সেনাবাহিনীর সদস্যরা। পাশাপাশি মানুষের সেবায় চিকিৎসা কার্যক্রম অব্যাহত রেখেছি আমরা। এ ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে।  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি