ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গরীব-অসহায়দের জন্য সেনাবাহিনীর ‘১ মিনিটে ১ টাকার বাজার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ১১ ডিসেম্বর ২০২১

রাঙ্গামাটির বরকল উপজেলার শুভলং ইউনিয়নের শুভলং বাজার সংলগ্ন এলাকায় অসহায়, দুঃস্থ ও গরিব পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়ার জন্য ‘১ মিনিটে ১ টাকার বাজার’ পরিচালনা করছে বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার সকাল ১০টায় রাঙ্গামাটি রিজিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় এই নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান, পিএসসি, ব্রিগেড কমাণ্ডার, সদর দপ্তর ৩০৫ পদাতিক ব্রিগেড এবং রিজিয়ন কমান্ডার রাঙ্গামাটি রিজিয়ন। 

এছাড়াও উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জোনের কমাণ্ডার লেঃ কর্ণেল বি এম আশিকুর রহমান, পিএসসি। 

বরকল উপজেলার শুভলং ইউনিয়নের অসহায়-দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত ২০০টি পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেয়া হয়। 

‘১ মিনিটে ১ টাকার বাজার’-এ নিত্য প্রয়োজনীয় পণ্য হিসাবে চাউল ৪ কেজি, আটা ৪ কেজি, ডাল ৪ কেজি, লবন ২ কেজি, সুজি ২ কেজি, তৈল ১ কেজি, কম্বল ২টি, জুতা ২ জোড়া, টি-শার্ট ২টি, ছাতা, লুঙ্গি, থামি, শাড়ি, পাঞ্জাবি, ফ্রগ (বাচ্চাদের জন্য), শার্ট ও শীতের প্রয়োজনীয় পোষাক বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোনও ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলেও রাঙ্গামাটি রিজিয়নের পক্ষ থেকে জানানো হয়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি