ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৮, ১৩ ডিসেম্বর ২০১৭

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিশ্চিত বিজয় যেন কোন্দলের কারণে হাত ছাড়া না হয়, সেজন্য দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেছেন, ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রই কিছু করতে পারবে না। স্থানীয় সময় মঙ্গলবার রাতে ফ্রান্সের প্যারিসে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক নাগরিক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেছেন, জনগণ আমাদের পক্ষে। তাই কেউ যেন কোনো ষড়যন্ত্র করতে না পারে সেদিকে নজর রাখতে হবে। যদি নিজেদের মধ্যে বিভক্তি থাকে তবে সেখান থেকে ষড়যন্ত্র ঢুকে যেতে পারে।

ওয়ান প্ল্যানেট সামিট উপলক্ষে তিন দিনের এই সফরে প্রধানমন্ত্রী  ইন্টারকন্টিনেন্টাল প্যারিস- লো গ্রান্ড হোটেলে থাকছেন। সেখানে ইউরোপের বিভিন্ন দেশ থেকেও আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই অনুষ্ঠানে যোগ দেন।   

শেখ হাসিনা বলেন, নির্বাচন খুব কাছাকাছি।  নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে ইলেকশন হবে। হাতে আর আট-নয় মাস সময় আছে। তাই আমারা উন্নয়নের কাজগুলো খুব দ্রুত করতে চাচ্ছি। উন্নয়নের ছোঁয়াটা সাধারণ মানুষের কাছে যেন দ্রুত পৌছায়।

প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ও আগামী বছরের শেষে অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিশ্চিত বিজয়ের কথা বলেছেন। গত সোমবার এক সভায় তিনি বলেন, আগামী নির্বাচন নিয়ে আমি জরিপ করেছি। দলকে জানাতে যে, আমার জরিপের রেজাল্ট এত ভালো আসছে যে, আজকে যদি নির্বাচন হয়, তাহলে বোঝা যাবে আগের চেয়েও বেশি ভোট পাবে আওয়ামী লীগ।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি