ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘দাদাগিরি’তে ভুল বলে সমালোচনায় সৌরভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ১৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৬:২৬, ১৭ জানুয়ারি ২০২২

'আন্তর্জাতিক ক্রিকেটে ২০০৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত কোনও শতরান করেননি রাহুল দ্রাবিড়।' এমনই মন্তব্য করে নেটিজেনদের খোঁচার মুখে পড়লেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। পরিসংখ্যান তুলে ধরে তাদের বক্তব্য, ওই তিন বছরেই, ২০০৭ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত আটটি শতরান করেছেন দ্রাবিড়।

‘দাদাগিরি’-র মঞ্চে বিরাট কোহলির ব্যাটে শতরানের খরা নিয়ে কথা বলার মধ্যেই সৌরভ বলেন, ‘আমি রাহুল দ্রাবিড়কে দেখেছি। যেহেতু আমার সমসাময়িক ছিল। ২০০৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে কোনও শতরান করেনি। ২০১১ সালে গিয়ে চার টেস্টে চারটি শতরান করেছিল (যদিও সেই বছর ১২ টি টেস্টে পাঁচটি শতরান করেছিলেন দ্রাবিড়)। তাই কোনও কিছু না শেষ হয়নি। তুমি যদি মনে কর যে শেষ হয়ে গিয়েছে, তবেই শেষ হবে।’

সৌরভের এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই সৌরভের ‘ভুল’ শুধরে দিয়েছেন। তাদের বক্তব্য, সৌরভ সম্ভবত ২০০৭ সাল থেকে ২০১০ সালের কথা বলতে চেয়েছেন।

সেটা ধরলেও ওই সময়ের মধ্যে টেস্টে আটটি শতরান করেছিলেন রাহুল।

তারপর ২০১১ সালে লর্ডসসহ মোট পাঁচটি শতরান করেছিলেন। পাশাপাশি নেটিজেনদের বক্তব্য, দীর্ঘদিনের আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র দুটি ক্যালেন্ডার বর্ষে টেস্টে কোনও শতরান পাননি দ্রাবিড় - অভিষেকের বছর ১৯৯৬ সাল এবং অবসরের বছর ২০১২ সাল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি