ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দুই বাংলার নায়কদের মধ্যে শাকিব সবার নিচে: শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০২, ২৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৪৬, ২৯ জুলাই ২০১৭

বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানকে দুই বাংলার নায়কদের মধ্যে সবচেয়ে কম নম্বর দিয়েছেন কলকাতার বিউটি কুইন শুভশ্রী। তিনি শাকিবকে পরিশ্রমিক অভিনেতা বললেও দুই বাংলার নায়কদের মধ্যে তাকে রেখেছেন সবশেষ অবস্থানে।

সম্প্রতি কলকাতার ‘এবেলা’কে  দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ ধরনের  মন্তব্য করেন। গেল ঈদে বাংলাদেশে মুক্তির পর শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী। ছবিতে শাকিবের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ওপার বাংলার জনপ্রিয় এই নায়িকা।

তিনি বলেন, শাকিব একজন অসাধারণ ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের সুপারডুপার হিট অভিনেতা। তার মধ্যে কোনো আলাদা ভাব নেই। কাজের প্রতি খুবই ডেডিকেটেড। কাজ ছাড়া তিনি কিছুই বোঝেন না। সেটে অন্যদের সঙ্গেও খুব কম কথা বলেন। আর যেটুকু বলেন তার পুরোটা জুড়ে থাকে কাজ ও পারফরমেন্স কিভাবে ভালো করা যায় তা নিয়ে। তারপরও ওপার বাংলায় (কলকাতায়) শাকিবের অবস্থান তৈরিতে আরো সময় লাগবে।

দুই বাংলার নায়কদের মধ্যে কাকে এগিয়ে রাখবেন প্রশ্ন করা করা হলে সোহমকে সবার প্রথমে রেখেছেন শুভশ্রী। আর দুইয়ে দেব, তিন নম্বরে জিৎ এবং চার নম্বরে রেখেছেন শাকিব খানকে।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি