ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

দুই স্কুল ছাত্র হত্যার ঘটনায় কলেজ শিক্ষককে জিজ্ঞাসাবাদ

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: 

প্রকাশিত : ২০:০৪, ১৮ জুন ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় পেট্রোল বোমায় পুড়িয়ে দুই স্কুল ছাত্রকে হত্যার ঘটনায় দীর্ঘ সাড়ে ৫ বছর পর এক কলেজ শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা সিআইডি হেফাজতে নিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে তাকে কলারোয়া উপজেলা লাঙ্গলঝাড়া থেকে সিআইডির একটি টিম তাকে ডেকে নেয়। 

খলিলুর রহমান উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের মৃত জামালউদ্দীনের ছেলে। সে কলারোয়া উপজেলার শেখ আমানুল্লাহ ডিগ্রি কলেজের দর্শন বিভাগের প্রভাষক। সাতক্ষীরার সিআইডির পুলিশ পরিদর্শক মেজবাহ উদ্দীন জানান-গত ১৪ সালের ৯ সেপ্টেম্বর কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের খলিলুর রহমানেরে বাড়িতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় তার স্ত্রী ও দুই ছেলে দগ্ধ হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার দু ছেলে মারা যায়। এঘটনায় থানায় একটি মামলা হয়। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর হয়। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য খলিলুর রহমানকে সিআইডির সাতক্ষীরা অফিসে নেয়া হয়েছে। 

উল্লেখ্য-এই পেট্রোল বোমার আগুনে দগ্ধরা হলেন-শিক্ষক খলিলুরের স্ত্রী ঝরনা বেগম (৩৭) এবং তাদের দুই ছেলে তানভীর আসাদ (১৩) ও তামিম আজাদ (৭)। তানভীর কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুলের সপ্তম শ্রেণি ও তামিম লাঙ্গলঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। আর চিকিৎসাধীন অবস্থায় দুই ছেলে মারা যায়। ওই সময় সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মারুফ হাসান জানান, দগ্ধ ঝরনা খাতুনের দেহের ৭৫ ভাগ এবং দুই ছেলে তানভীর ও তামিমের দেহের ৮০ ভাগ পুড়ে গেছে।
 
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি