ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

(ভিডিও)

দেবের কাছে বিজনেস ক্লাসের টিকিট চাইছেন নায়িকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ১৮ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:১২, ১৮ আগস্ট ২০১৮

কলকাতা থেকে উজবেকিস্তান যাবেন পূজা ও কৌশানী। আর সে জন্য বিমানে বিজনেস ক্লাসের টিকিট দাবি করছেন নায়িকারা। তাও আবার নায়ক দেবের কাছে।
আসলে দেবের আসন্ন সিনেমা ‘হইচই আনলিমিটেড’-এর শুটিং হয়েছিল উজবেকিস্তানে। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় কিছুদিন আগেই পুরো টিম নিয়ে শুটিং সেরেছেন সেখানে। সেই টিমে ছিলেন এই দুই নায়িকাও।
‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’— দেবের প্রযোজনায় মুক্তি পাওয়া এসব সিনেমা প্রচারের ক্ষেত্রে ভিন্ন ভিন্ন পদ্ধতি দেখেছেন দর্শক। ‘হইচই আনলিমিটেড’ও তার ব্যতিক্রম নয়।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন দেব। যেখানে দেখা যাচ্ছে, ‘হইচই আনলিমিটেড’-এর সদস্যরা একটি হোয়াটস্অ্যাপ গ্রুপে কথোপকথন চালাচ্ছেন। কখনও খরাজ মুখোপাধ্যায়, কখনও শাশ্বত চট্টোপাধ্যায়, কখনও বা দেব স্বয়ং কমেন্ট করেছেন। সেখানেই দুই নায়িকা দেবের কাছে এই আবদার জানিয়েছেন।
অভিনব কায়দায় এই সিনেমার কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।
প্রথমে এই সিনেমাতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই সিনেমাতে দেবের সঙ্গে আবারও জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক।
অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যায় রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি একজন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’-এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। এ ছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়ের মতো শিল্পীর উপস্থিতি রয়েছে সিনেমাটিতে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি