ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দেবের নয়া প্রেমিকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ২২ জুন ২০১৮

‘পর্দায় যেই তোমার হিরোইন হোক না কেন, রোম্যান্স তো তুমি আমার সঙ্গেই করো। পর্দা থেকে বেরিয়ে এসে, তুমি আমার মনের মধ্যে ঢুকে যাও’-ট্রেলারের শুরুতেই মনে নাড়া দিয়ে যায় চিত্রাঙ্গদার কথা গুলো। যদিও পুরো ট্রেলারে কোথাও তার হিরোর দেখা মেলিনি। তবে শেষ মুহূর্তে ছায়া হয়ে ধরা দেয় এক অবয়ব। আর এই ছায়ামূর্তি নিয়েই বেঁধেছে যত ঝামেলা। অনেকে বলছেন এই ছায়ামানব নাকি দেব। কারণ নক্সা-আকৃতি বলছে তেমনটাই।
অবশেষে কাটল জট। আহারে মন ক্যামিও রোলে রয়েছেন দেব। শোনা যাচ্ছে, এসিনেমাতে একজন সিজোফ্রেনিয়া রোগীর ভূমিকায় দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। সেখানে তার স্বপ্নের পুরুষ দেব।
বাস্তব দুনিয়ার মন। ভাবঘুরে মন। বৃদ্ধ বয়সে ছেলেমানুষি মন। খেয়ালি মন। হরেক মনের ইতিকথা দিয়ে তৈরি প্রতীমের ‘আহারে মন’। ষাট সেকেন্ডের ট্রেলারে বন্দি হয়েছে মনের নানান মুহূর্ত। সঙ্গে কখনও এসেছে পার্নো। কখনও অঞ্জন চৌধুরী আবার কখনও পাওলি, মমতা শঙ্কর আদিল হুসেন, অঞ্জন দত্ত, ঋত্বিক চক্রবর্তী ও চিত্রাঙ্গদা চক্রবর্তী। আর এসেছে তাদের মনের নানা কথা।
আগামী জুন মাসের ২৯ তারিখ মুক্তি পাবে প্রতীমের এই মনের কোলাজ। পরিচালকের কথায়, ‘আহারে মন আসলে সেলিব্রেশন অব গ্রেট অ্যাক্টিং। আমাদের যত ভালো ভালো অভিনেতা রয়েছেন, তাদের ভালো অভিনয়ের সেলিব্রেশন।’

সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি