ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ধারাবাহিকের নতুন জুটি নিশো ও অপর্ণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:০৫, ৯ জুলাই ২০১৭

ছবি: নিশো ও অপর্ণা

ছবি: নিশো ও অপর্ণা

ছোটপর্দার এই সময়ের ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এবারই প্রথম আলভী আহমেদ’র পরিচালনায় একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘শ্বশুরালয় মধুরালয়’।
 
এটি রচনা ও পরিচালনা করেছেন আলভী আহমেদ।
 
অপর্ণা এর আগে আলভী আহমেদ’র পরিচালনায় ‘শূন্য থেকে শুরু’ ধারাবাহিক’সহ আরো বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করলেও এবারই প্রথম আলভী আহমেদ’র পরিচালনায় অভিনয় করছেন আফরান নিশো।


৫২ পর্বের এই ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘আলভী আহমেদের নির্দেশনায় এবারই প্রথম কাজ করছি। তিনি খুব যত্ব নিয়ে ধীরে ধীরে বুঝে শুনে কাজ করেন। যে কারণে আমি তার নির্দেশনায় কাজ বেশ উপভোগ করেছি। আর অপর্নার সঙ্গে এর আগেও বেশ কয়েকটি কাজ করেছি। তার সঙ্গে আমার অভিনয়ের রসায়ন বেশ জমে উঠে।’


অপর্ণা বলেন, ‘আলভী আহমেদ নির্মাতা হিসেবে বেশ বিচক্ষণ। যে কারণে তার নির্দেশনায় কাজ করাটা আমি সবসময়ই উপভোগ করি। এটি তার নির্দেশনায় আমার দ্বিতীয় ধারাবাহিক। আফরান নিশোর সঙ্গে কাজ করতে সবসময়ই আমার ভালোলাগে। কারণ তার কাছ থেকে অভিনয়ের টুকিটাকি বেশ কিছু শেখা যায়। বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। আশাকরি ভালোলাগবে দর্শকের।’


নতুন স্যাটেলাইট চ্যানেল নাগরকি টিভি প্রচারে আসলেই ‘শ্বশুরালয় মধুরালয়’ ধারাবাহিকটির প্রচার শুরু হবে। নাটকটি সম্পর্কে আলভী আহমেদ জানান, এই ধারাবাহিকটি একটি ফ্যামিলি ড্রামা।


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি