ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নওগাঁয় একরাতে ছয় দোকানের মালামাল চুরি: আটক ১

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৩, ১২ অক্টোবর ২০২০

নওগাঁ শহরের প্রাণকেন্দ্র মুক্তির মোড় এলাকায় রোববার গভীর রাতে পাশাপাশি ৬টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এতে নগদসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি দোকানীদের। এই ঘটনায় সোমবার সকালে নওগাঁ সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, ওই মোড়ে নৈশ প্রহরী দায়িত্ব থাকলেও রোববার গভীর রাতে কোন এক সময় দুর্বৃত্তরা রাহিম ইলেক্ট্রনিক্স এর দোকানের তালা ভেঙ্গে নগদ ৮৪ হাজার ৫শ টাকা, দেড় লাখ টাকা মুল্যের তামার তার, কম্পিউটারের পি সি, ক্যামেরারর ডিভিআর এবং মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল,এস এস ষ্টেশনারীজ থেকে নগদ ১ ল্খা ৪০ হাজার টাকাসহ বিভিন্ন ষ্টেশনারীজ সামগ্রী ও  প্রতীক ফটোষ্ট্যাট থেকে নগদ ৫ হাজার টাকা চুরি করে নিয়ে য়ায়। এসময় দুর্বৃত্তরা পাশের  নাফি ফটোষ্ট্যাট, রকেট এন্টারপ্রাইজ ও রিয়ন কম্পিউটার নামে আরো ৩টি দোকানে তালা ভেঙ্গে ভিতরের প্রবেশ করে কোন টাকা পয়সা না পেয়ে বিভিন্ন মালামাল তছনছ করেছে। 

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন এ ব্যপারে দোকান মালিকদের পক্ষ থেকে একটি অভিযোগ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নৈশ প্রহরীকে থানায় নিযে আসা হয়েছে। এছাড়া চোরাই মালামাল উদ্ধারসহ দুর্বৃত্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি