ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নতুন লুকে জেমস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৩, ২০ আগস্ট ২০২০

নতুন লুক নিয়েছেন রকস্টার ফারুক মাহফুজ আনাম জেমস। প্রায় বছর চারেক ধরে তার নতুন কোন গান নেই। মঞ্চে পুরাতন গান নিয়ে উঠলেও করোনা মহামারীতে তাও চুপ। তবে গত পাঁচ মাসের পরে যেন নীরবতা ভাঙ্গলেন তিনি। ভক্তদের চমকে দিলেন এ নগর বাউল। বৃহস্পতিবার দুপুরে নিজ ফেইসবুক দেয়ালে নতুন এ লুকের একটি ছবি পোস্ট করেছেন তিনি। লম্বা চুলে সফেদ দাড়ি ও গোঁফে এ যেন নতুন কোন জেমস। 

এ ছবিটি প্রকাশের পরপরই শতাধীক শেয়ার কমেন্ট পড়েছে। ছবিটির নিচে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন জেমস। নানা মুখি ভালোবাসা মিশ্রিত এ মন্তব্য। বেশিরভাগ মন্তব্যই এমন, ‘গুরু আবার দেখা হবে মঞ্চে, এ দেখাই শেষ দেখা নয়’ কিংবা ‘গুরুজি বেঁচে থাকুন অনন্ত এক কোটি বছর, পৃথিবীটা সুস্থ হোক’। আবার কনসার্টে গলা মিলিয়ে গান হবে ইনশাআল্লাহ। আপনার চরণে হাজারও ভক্তি।’

বেশ কয়েক বছর ধরে নতুন গান প্রকাশ থেকে জেমস নিজেকে গুটিয়ে রেখেছেন। তারপরও দেশের সবচেয়ে ব্যস্ত, জনপ্রিয় আর দামি মঞ্চ তারকা হিসেবে নিজের অবস্থান অটুট রেখেছেন জেমস। নতুন গান প্রকাশ না করলেও নিজের ফেসবুকে তিনি নিয়মিত প্রকাশ করছেন তার ফটোগ্রাফি। তার ফটোগ্রাফির বিষয়, মডেল, নাগরিক জীবন ও প্রকৃতি।

জানা যায়, বর্তমান মহামারীতে স্ত্রী-সন্তানদের নিয়ে রাজধানীর নিজস্ব ফ্ল্যাটেই ঘরবন্দি হয়ে আছেন জেমস। ফারুক মাহফুজ আনাম জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, প্রতিনিয়ত অনুশীলন করছেন জেমস। তিনি এখন পৃথিবীর সুস্থতা কামনা করছেন বলেও উল্লেখ করেন রবিন। 

উল্লেখ্য, গত ২০১৭ সালে প্রকাশ হয় জেমসের গাওয়া শেষ গান ‘তোর প্রেমেতে অন্ধ হলাম’। ‘সত্তা’ ছবির এই গানটির জন্য তিনি অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অন্যদিকে তার প্রকাশিত শেষ অ্যালবাম ছিল ‘কাল যমুনা’। প্রকাশ পেয়েছিল ১২ বছর আগে।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি