ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নবম ওয়েজ বোর্ডের কার্যক্রম শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৪, ৬ ফেব্রুয়ারি ২০১৮

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সাথে মঙ্গলবার সচিবালয়ে তাদের নিজ নিজ দফতরে পৃথক বৈঠক করেছেন সংবাদকর্মীদের জন্য নবগঠিত নবম ওয়েজ বোর্ডের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক। বৈঠকের মধ্যদিয়ে নবগঠিত নবম ওয়েজ বোর্ডের কার্যক্রম শুরু হয়েছে।

বিচারপতি নিজামুল হক প্রথমে হাসানুল হক ইনুর সাথে সচিবালয়ের তার দফতরে সাক্ষাৎ করেন এবং নবম ওয়েজ বোর্ডের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় তাকে বোর্ডের চেয়ারম্যান নিয়োগ করায় সরকারের প্রতি ধন্যবাদ জানান।

তথ্যমন্ত্রী তাকে ওয়েজ বোর্ড কার্যক্রমের রূপরেখা তৈরির আহবান জানান। উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত তথ্য সচিব মো. নাসির উদ্দিন এবং যুগ্ম সচিব (প্রেস) ও নবম ওয়েজ বোর্ডের সদস্য সচিব মো. মিজান উল ইসলাম এ সময়।

ওয়েজ বোর্ড চেয়ারম্যান তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সাথেও তার সচিবালয়ের দফতরে সাক্ষাৎ করেন এবং নবম ওয়েজ বোর্ডের কার্যক্রম নিয়ে আলোচনা করেন। চেয়ারম্যান পরে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) পরিদর্শন করেন এবং নবম ওয়েজ বোর্ডের কার্যালয় স্থাপনের জন্য পিআইবি’র পুরাতন ভবনের তৃতীয় তলার একটি অংশ নির্বাচন করেন।

পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীর ও ওয়েজ বোর্ডের সদস্য সচিব মিজান উল ইসলাম এ সময় চেয়ারম্যানের সাথে ছিলেন।

উল্লেখ্য, সরকার ২৯ জানুয়ারি আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারক মো. নিজামুল হককে চেয়ারম্যান করে সংবাদকর্মীদের জন্য ১৩ সদস্যবিশিষ্ট নবম ওয়েজ বোর্ড গঠন করে। সূত্র: বাসস

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি