ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে আক্রান্ত বেড়ে ২৪৭

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৩:৫৬, ২০ জুন ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নতুন করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪৭ জনে।

আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ। 

তিনির জানান, ‘গত ১৩ জুন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫০ জনের নমুনা নিয়ে ঢাকায় পাঠানো হয়। ওই ৫০ জনের মধ্যে ১০ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে নতুন ৯ জনের এবং নতুন বান্দুরার এক রোগীর ফলোআপ রিপোর্ট পজেটিভ এসেছে।’ 

নতুন আক্রান্তদের মধ্যে কলাকোপা ইউনিয়নে ৩, কৈলাইল ও বান্দুরার দুইজন করে এবং আগলা ও শোল্লা ইউনিয়নের একজন করে বাসিন্দা রয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ‘উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৫৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্ত ২৪৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ৪৮ জন এবং চিকিৎসাধীন আছে ১৯৫ জন। আর মৃত্যু হয়েছে ৪ জনের। এখনও রিপোর্ট আসেনি ১৬৬ জনের।

আক্রান্তদের মধ্যে দুই ডাক্তার, দুই স্বাস্থ্যকর্মী, ছয় পুলিশ সদস্য, এক ব্যাংক কর্মকর্তা, একজন শিক্ষা কর্মকর্তা ও একজন সাবেক স্বাস্থ্য পরিদর্শক রয়েছেন।

ইউনিয়নগুলোর মধ্যে কলাকোপা ইউনিয়নের সবচেয়ে বেশি লোক আক্রান্ত হয়েছে। এখানে আক্রান্তের সংখ্যা ৬৮ জন। এছাড়া বান্দুরা ইউনিয়নে ৫৯, চুড়াইনে ১৬, আগলায় ১৫, নয়নশ্রীতে ১৪, কৈলাইলে ১২, যন্ত্রাইলে ১১ জন, বাহ্রায় ১১, বক্সনগরে ১০, শোল্লায় ৮, গালিমপুরে ৬, জয়কৃষ্ণপুরে ৩, শিকারীপাড়ায় ২ ও বারুয়াখালী ইউনিয়নের দুইজন বাসিন্দা রয়েছে। 

এছাড়া দোহারের ৬ জন, সিরাজদিখারে (খারশুর) ২, শ্রীনগরে ১ এবং অন্যান্য একজন।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি