ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে আ’লীগ নেতাকে পেটালো দুর্বৃত্তরা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২১:০৮, ৬ মে ২০২০

নবাবগঞ্জ ম্যাপ

নবাবগঞ্জ ম্যাপ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জয়নাল আবেদীন (৫২) নামে স্থানীয় এক আওয়ামী লীগের নেতাকে পিটিয়ে আহত করেছে স্থানীয় তুহিন ও তুষার নামে দুই সহোদরসহ আরও ৪-৫ জন। 

বুধবার (৬ মে) দুপুরে বলমন্তচর ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। আহত জয়নাল আবেদীন উপজেলার বলমন্তচর গ্রামের মৃত শাহেদ বেপারীর ছেলে এবং বাহ্রা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি।

আহত জয়নাল আবেদীন অভিযোগ করেন, বেলা আনুমানিক পৌনে ১২টার দিকে বলমন্তচর ব্রিজের ঢালে ত্রাণ বিতরণ নিয়ে আমার সঙ্গে ভ্যান চালক ফালান ও স্থানীয় শেখ করিমের বাকবিতণ্ডা হয়। দুপুরে বাগমারা থেকে বাড়ি ফেরার পথে ব্রিজের ঢালে আসা মাত্রই করিম ও তার দুই ছেলে তুহিন ও তুষারসহ আরও ৫/৬ জন আমার উপর হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে হামলা করে। এক পর্যায়ে ইট দিয়ে আমাকে আঘাত করতে থাকে এবং আমার ডান গালের নীচে মারাত্মক জখম হয়। আমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে তারা চলে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় কুমার কীর্তনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি