ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নলছিটিতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৯, ৯ অক্টোবর ২০২০

ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার (৭ অক্টোবর) রাতে উপজেলার কপালবেড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতরাতে ধর্ষক হাসানসহ পাঁচজনকে আসামি করে নলছিটি থানায় ধর্ষণ ও অপহরণ মামলা হয়েছে।  

জানা গেছে, নলছিটি শহরের ফেরিঘাট এলাকার নাসির হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২৪) পার্শ্ববর্তী খাসমহল এলাকার ওই কিশোরীকে (১৭) এক বছর ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসান কিশোরীকে মোবাইল ফোনে কল দিয়ে দেখা করতে বলে। বাসার সম্মুখে দেখা করতে বের হলে হাসান জোরপূর্বক ওই কিশোরীকে মোটরসাইকেলে তুলে উপজেলার কপালেবেড়া গ্রামে তার আত্মীয় জনি সিকদারের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাতে সাড়ে ৯টার দিকে হাসান ওই মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর হাসান মধ্যরাতে কিশোরীকে ওই বাড়িতে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে ৩টার দিকে হাসানের সহযোগী রাব্বি ও নাঈম  মোটরসাইকেলে ওই কিশোরীকে নিয়ে এসে নলছিটি বিআইপি মোড়ের রাস্তায় রেখে পালিয়ে যায়। এ সময় কিশোরী মোবাইলফোনে তার স্বজনদের জানালে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন।  

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, ‘এ ব্যপারে ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে পাঁচজনকে আসামি  করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি