ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

না ফেরার দেশে ব্রেন স্ট্রোক করা নোবিপ্রবির মোহসীন

নোবিপ্রবি প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:১২, ১৫ নভেম্বর ২০১৮

সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের মেধাবী ছাত্র মোঃ মোহসীন ফরহাদ।

আজ বৃহস্পতিবার দিবাগত (১৫ নভেম্বর) রাতে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স এন্ড হসপিটাল এ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। এর আগে ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন তিনি।

একুয়াকালচার বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত লক্ষীপুরে মোহসীনের যেখানে ক্যারিয়ার গঠনের প্রতিযোগিতায় শামিল হওয়ার কথা ছিল, সেখানে সে একটি মরনব্যাধির সাথে যুদ্ধ করে হেরে গেল। যেখানে আলোকিত উজ্জ্বল ভবিষ্যতের হাতছানিতে পরিবারের আশা আকাঙ্ক্ষার প্রদীপ হয়ে উঠার কথা ছিল তার, সেখানে পারিবারিক দারিদ্রতার কষাঘাতে তার জীবনের আলো নিভে গেলো।

অশ্রুসিক্ত কন্ঠে মোহসীনের এক সহপাঠী বলেন, “কেবলই আমরা সবাই তার পাশে দাঁড়ানোর চেষ্টা করছিলাম, কিন্তু সে সুযোগটা সে আর দিলো না। বড়ই তাড়া তার”।

এদিকে মোহসীনের মৃত্যুতে পুরো ক্যাম্পাস জুড়ে বইছে শোকের ছায়া। শিক্ষক-শিক্ষিকা, সহপাঠী কেউই যেন মেনে নিতে পারছে না তার এই অকালে ছেড়ে চলে যাওয়াকে। তার এই অকাল মৃত্যুতে নোবিপ্রবি সাংবাদিক সমিতিসহ অন্যান্য সংগঠন গভীর শোক জানিয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি