ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাটোরে চোরের ছুরিকাঘাতে বৃদ্ধা নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৬, ২৫ জুন ২০২০

নাটোরে চুরি করার সময় দেখে ফেলায় চোরের উপর্যপুরি ছুরিকাঘাতে জাহানারা বেগম (৬৫) নামে বাড়ির এক গৃহকর্তী বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার (২৪ জুন) গভীররাতে এই ঘটনা ঘটে। 

এ ঘটনায় প্রতিবেশী সোহান (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানায়, বুধবার রাতের কোন এক সময় চোর শহরের কানাইখালী চেীধুরী এলাকায় মরহুম মাজেদ চৌধুরীর বাড়ির জানালার গ্রিল কেটে চুরি করতে ঢুকে। এসময় মাজেদ চৌধুরীর স্ত্রী জাহানারা বেগম চোরকে দেখতে পায়। চোর ঘরের আলমারিতে রাখা স্বর্ণালংকার নেয়ার সময় ওই বৃদ্ধা চোরকে পিছন তেকে জাপটে ধরে। এসময় চোর নিজেকে ছাড়িয়ে নিতে জাহানারাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

পরে তার চিৎকারে স্বজনসহ প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী ও সজনদের দেয়া তথ্যের ভিত্তিতে কান্দিভিটা এলাকার সাইফুল ইসলামের ছেলে সোহানকে আটক করে পুলিশ। 

এলাকাবাসী ও স্বজনরা জানায়,  নিহতের বাড়ির ভাড়াটে ছিল সাইফুল। সেই সুবাদে জাহানার বাড়ির সবকিছু সোহানের নখদর্পনে ছিল। সোহান বাজে প্রকৃতির। সেই এই চুরি বা হত্যার সাথে জড়িত বলে মনে করছেন তারা। 

নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘জিজ্ঞাসাবাদের জন্য সোহানকে আটক করে থানায় নিয়ে আনা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি