ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

নাটোরে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৬, ৪ আগস্ট ২০২১

নাটোর থেকে রাজশাহীর বাঘা এলাকার জাকির হত্যার পলাতক আসামী মো. জিয়ারুল ওরফে জিয়াকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার  রাতে নাটোর সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. জিয়ারুল ওরফে জিয়া রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী শাহাপুর গ্রামের মো. রমজানের ছেলে। 

সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিনি সহ কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার একডালা বাবুর পুকুরপাড় এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। 

র‌্যাব কর্মকর্তা আরও জানান, আটক জিয়া সহ ১৩/১৪ জন ২০২১ সালের ১১ জুলাই অর্থ লেনদেনের বিরোধের জেরে রাজশাহী জেলার বাঘা থানার খাগারবাড়িয়া গ্রামের ভিকটিম জাকির (২৫) নামে একজনকে বাড়ি থেকে ডেকে নেয়। জাকিরকে খাগারবাড়িয়া গ্রামের তিন রাস্তা মোড় এলাকায় ডেকে নিয়ে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করে। এঘটনার পর থেকে জিয়ারুলসহ এই হত্যা মামলার সকল আসামী  পলাতক ছিল। গ্রেফতারকৃত জিয়ারুলকে রাজশাহীর বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি