ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নাসিক নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগের বর্ধিত সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৮, ২৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৪০, ২৯ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণার লক্ষ্যে নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নির্দেশনায় নগরীর বাধন কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। সভায় সভাপতিত্ব করেন-নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, সঞ্চালনা করেন-সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, নারায়ণগঞ্জ সিটি কপোরের্শনের উন্নয়নে নৌকার কোন বিকল্প নাই। বিগত দিনে এই নারায়ণগঞ্জ মহানগরবাসী যেভাবে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে জয়যুক্ত করেছিলেন এবারও আপনারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিবেন। 

তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির জয় হবে, না কি রাজাকার, জামাত-বিএনপির পৃষ্ঠপোষক তৈমুর খন্দকারের জয় হবে সে সিদ্ধান্ত আপনাদেরকে নিতে হবে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নেতৃত্বে নারায়ণগঞ্জে যুবলীগ নৌকার পক্ষে মাঠে থাকবে এবং নৌকার জয় নিশ্চিত করেই ঘরে ফিরবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা নৌকা মার্কার প্রচার-প্রচারণা চালাবেন। কিন্তু এমন কোন আচরণ করবেন না যাতে করে সাধারণ মানুষ কষ্ট পায়। আপনারা সাধারণ মানুষের পাশে থেকে প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইবেন। বিশেষ করে যারা কাউন্সিলর নির্বাচন করবেন তারা যেন নিজের ভোটের পাশা পাশি নৌকার জন্যও ভোট চান সে দিকে খেয়াল রাখবেন। একটি সুখী-সমৃদ্ধ, সুন্দর নারায়ণগঞ্জ গড়তে নৌকার জয়ের কোন বিকল্প নাই। 

নৌকার প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন, যুবলীগ শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড। পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক যুবলীগে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যতবার নৌকা প্রতীক দিয়েছেন তত বারই নৌকার জয়ের জন্য যুবলীগ সব সময় মাঠে থেকে আমাকে সহযোগিতা করেছে। আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগ বিগত দিনের মতো মাঠে থাকবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, আমি জামাত-বিএনপির কোন হুমকিতে ভয় পাই না। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, আমি জামাত-বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে আছি এবং থাকব। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সবার পাশে থেকেছি। আমি বিশ্বাস করি আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সাধারণ মানুষ নৌকাকেই ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাআল্লাহ্। 

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে প্রতিটি ওয়ার্ডে ভোট কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, প্রফেসর ড. মোঃ রেজাউল কবির, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোঃ শামছুল আলম অনিক। 

জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহীন মালুম, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক তোফাজ্জল হোসেন তোফায়েল, মোঃ মাইদুল ইসলাম, মোঃ আবদুর রহমান জীবন, আহতাসামুল হাসান ভূইয়া রুমি, ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মোঃ মোক্তার হোসেন চৌধুরী কামাল, বর্ষন ইসলাম, শেখ মাতির মুসাব্বির সাব্বির, জাফর ইকবাল মুন্না, মোঃ মুজিবুর রহমান মুজিব, মোঃ আসাদুজ্জামান সুমন, ডাঃ মোঃ আওরঙ্গজেব, কেন্দ্রীয় সদস্য অ্যাড. এমারত হোসেন বাচ্চু, আসলাম খান, সোলাইমান মিয়া জীবন, ব্যারিস্টার মোঃ আশরাফুল ইসলাম সজীব, মোঃ রুহুল আমিন মন্ডল, মোঃ আজমীর শেখ, সাজু সাহাসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি