ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৮, ২৬ এপ্রিল ২০২২ | আপডেট: ২০:৪১, ২৬ এপ্রিল ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিলে ধান কেটে পাওয়ার টিলারে উঠানোকে কেন্দ্র করে দুই গ্রামের দফায় দফায় সংঘর্ষে নায়েব উল্লাহ (৫৫) নামে এক ব্যক্তি নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার দুপুর থেকে লঙ্গন নদীর পূর্বপাড়ে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর ও আশুরাইলের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নায়েব শ্রীঘর গ্রামের শানু উল্লাহর ছেলে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুড়িশ্বর ইউপির আশুরাইল গ্রামের জালাল মিয়া হাওর থেকে ধান কেটে নৌকায় করে অনিতপুরের চরে আসে। জালাল বাড়িতে ধান নিতে শ্রীঘর গ্রামের জুনাইদ মিয়ার একটি পাওয়ার টিলার (ছোট ট্রাক্টর) ৫শ' টাকায় ভাড়া করে। তবে কিছুক্ষণ পর হঠাৎ জুনাইদ যাবে না বলে জানিয়ে দেয়। এ নিয়ে দু'জনের মধ্যে তর্ক-বির্তক হয়। এক পর্যায়ে দু'জনের মধ্যে হাতাহাতি হয়। খবরটি দুই গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে নায়েব উল্লাহ (৫৫) নামের একজন নিহত এবং উভয় পক্ষের নারী-শিশুসহ ১৫ জন আহত হয়। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, হাওর থেকে ধানের আঁটি বাড়িতে নেওয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষে একজন নিহত হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি