ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

নিখোঁজের একদিন পর মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৬, ২ জুন ২০২১ | আপডেট: ১৯:২৫, ২ জুন ২০২১

বাগেহাটের মোরেলগঞ্জে অজু করতে গিয়ে নিখোঁজের একদিন পর মাদরাসা শিক্ষার্থী সাকিব মোল্লার (১৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। 

বুধবার (২ জুন) বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে ভাসমান অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (১ জুন) ভোরে ফজরের নামাজের জন্য অজু বানাতে গিয়ে হরতকিতলা খালে পরে যায় সাকিব মোল্লা।

নিহত সাকিব মোল্লা মোরেলগঞ্জ উপজেলার জামিরতলা গ্রামের দিনমজুর মান্নান মোল্লার ছেলে। সে হরতকীতলা এলাকার মৃধা বাড়ি জামে মসজিদ সংলগ্ন হেফজখানায় পড়াশুনা করতেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোরেলগঞ্জ ষ্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা মঙ্গলবার থেকে সাকিবকে উদ্ধারের চেষ্টা করছিলাম। বুধবার বেলা ১১টার সময় ঘটনাস্থল থেকে ১২ কিলোমিটার দূরে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে থেকে সাকিবের মরদেহ উদ্ধার করেছি। খালের পানিতে ডুবে মারা যাওয়ার পর, গ্রোতে ভেসে ছাফরাখালি এলাকায় আসে। আমরা মরদেহ উদ্ধার পুলিশের কাছে হস্তান্তর করেছি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা মাদরাসা শিক্ষার্থী সাকিবের মরদেহ উদ্ধার করে থানায় এনেছি। সাকিবের বাবা থানায় এসেছে। আমরা তার সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করব।
কেআই// 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি