ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নিশীতা বড়ুয়ার নতুন তিন গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ১৪ জুলাই ২০১৭ | আপডেট: ২২:০২, ১৪ জুলাই ২০১৭

নতুন মৌলিক তিনটি গান গেয়েছেন ‘বন্ধু তোমায় মনে পড়ে খ্যাত’ সঙ্গীতশিল্পী নিশীতা বড়ুয়া। তিনটি গানের সুর করেছেন পার্থ বড়ুয়া, বেলাল খান ও জাহাঙ্গীর রানা।

 এরইমধ্যে জাহাঙ্গীর রানার লেখা ও সুর করা এবং শানের সঙ্গীতায়োজনে করা ‘হিয়া’শিরোনামের গানটি গেল ২৪ জুন মিউজিক ভিডিও করার পর আপলোড করা হয়েছে। এরইমধ্যে গানটি ১৫ লাখেরও বেশি দর্শক দেখেছেন।

এরমধ্যে পার্থ বড়ুয়ার লেখা, সুর ও সঙ্গীতায়োজনে ‘অমর’ শিরোনামের আরো একটি গানে কণ্ঠ দিয়েছেন। এতে নিশীতা বড়ুয়া গেয়েছেনও পার্থ বড়ুয়ার সঙ্গে।   

আগামী ১৭ জুলাই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে বলে জানান নিশীতা। ঈদের আগে নির্শতা বড়ুয়া ইশতিয়াকের লেখা ও বেলাল  খানের সুর সঙ্গীতে ‘ভুল’শিরোনামের আরো একটি গানে কণ্ঠ দিয়েছেন। এই গানটির মিউজিক ভিডিওর শুটিং দ্রুত শুরু হবে বলে জানান নিশীতা। নতুন দুটি মৌলিক গান কোরবানীর ঈদে ইউটিউবে আসবে বলে নিশ্চিত করেন নিশীতা।

নতুন গান প্রসঙ্গে নিশীতা বলেন,‘ পার্থ বড়ুয়া দাদার সুর করা বন্ধু তোমায় মনে পড়ে গান দিয়েইতো শ্রোতা দর্শক আমাকে চিনেন। সবসময়ই তার প্রতি আমি কৃতজ্ঞ। কারণ তার সুর সঙ্গীতে বহু গান গেয়েছি আমি। বেলাল ভাই আমাকে নিয়ে একটি গান করার আগ্রহ প্রকাশ করছিলেন। অবশেষে বেশ ভালোভাবেই গানটি হলো। এই দুটি গানই অনেক ভালো হয়েছে।’

এম/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি