ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোবেলের তামাশায় ডিসলাইকের বন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ৮ জুন ২০২০ | আপডেট: ১৯:১০, ৮ জুন ২০২০

কণ্ঠশিল্পী নোবেলের তামাশায় বয়ে যাচ্ছে ডিসলাইকের বন্যা। এখন পর্যন্ত ডিসলাইক পড়েছে আড়াই লক্ষ বার। আর লাইক পড়েছে মাত্র ২৮ হাজার। জি-বাংলা রিয়েলিটি শো ‘সারেগামা’র মাধ্যমে রাতারাতি তারকা বনে যান নোবেল। কিন্তু তার বিতর্কীত কিছু মন্তব্যে শুরু হয় ঝড়। ফলে নোবেলের নতুন এই গানকে কেউ ভালোভাবে নেয়নি। তাই সবাই সমানে ডিসলাইক দিচ্ছে।

নোবেলের নিজস্ব ইউটিউব চ্যানেলে ৭ জুন গানটি প্রকাশ পায়। প্রকাশের একদিনের ব্যবধানে ১০ লাখের বেশি মানুষ গানটি দেখেছে। গানটিতে এখন লাইকের চেয়ে ডিসলাইক এর সংখ্যা ঝড়ের বেগে বেড়েই চলেছে।

এর আগে নোবেল নতুন এই গানের প্রচারণার জন্য বাংলাদেশ-ভারতব্যাপী বিতর্ক তৈরি করেছিলেন। দেশের লিজেন্ড শিল্পীদের অপমান করেছিলেন। এমনকি তিনি বাজে মন্তব্য করেছিলেন ভারতের প্রধানমন্ত্রীকে নিয়েও। সেই কারণে ভারতে তার বিরুদ্ধে মামলাও হয়েছে। দেশে র্যাবের ডাকে সাড়া দিয়ে তাকে ক্ষমা চাইতে ও হয়েছে।

এদিকে শুধু ডিসলাইক নয় ৫০ হাজারের ওপরে কমেন্ট পড়েছে এই গান নিয়ে। অধিকাংশ কমেন্টই গালা-গালি বা সমালোচনায় ভরা। অন্যের গানে আলোচিত হলেও নিজের গানে সফলতা পাওয়া এত সহজ নয়। ছোট মুখে বড় কথা বলে দর্শকপ্রিয় হওয়া যায় না বলেও অনেকে মন্তব্যে করেন। 

নোবেলর এই ‘তামাশা’ গানের মডেল হয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। গানের কথা ও সুর করেছেন কৌশিক জিহান। আয়োজনে ছিল টিম নোবেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেন নাজমূল হাসান।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি