ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নোয়াখালীতে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৬, ৩০ মে ২০২২

নোয়াখালীর সেনবাগ ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৮০ বোতল বিদেশি মদ ও ৮ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক স্থানে এ অভিযান চালায় বেগমগঞ্জ ও সেনবাগ থানা পুলিশ। 

আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার আব্দুল্যাহপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান বাবু, আলাইয়ারপুর গ্রামের সাইদুল হকের ছেলে মোস্তফা ও সেনবাগের চাঁদপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের ছেলে রনি চন্দ্র দাস।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল পৌনে ১০টার দিকে সেনবাগের আজিজপুর গ্রামের হানিফ মেম্বার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ওই বাড়ি থেকে বাবু ও মোস্তফাকে ৬২ বোতল বিদেশি মদ ও ৮ কেজি গাঁজাসহ আটক করা হয়।

অপরদিকে বেলা ১১টার দিকে বেগমগঞ্জের সেতু ভাঙার জাহাজ কোম্পানীর পোল এলাকায় একটি ভাঙারি দোকানের পাশ থেকে ১৮ বোতল বিদেশি মদসহ রনিকে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম তথ্যগুলো নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য জব্দের ঘটনায় আসামিদের বিরুদ্ধে সেনবাগ ও বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পৃথক মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি