ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

‘পদ্মা সেতুর দ্বিতীয় স্প্যান মধ্য জানুয়ারিতে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৩, ২৭ ডিসেম্বর ২০১৭

পদ্মা সেতুর সামগ্রিক অগ্রগতি ৫০ শতাংশ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, মূল সেতুর কাজ অনেক দূর এগিয়েছে। সেতুর দ্বিতীয় স্প্যান বসাতে আমাদের আরো কিছুটা সময় লাগবে, সেটা মধ্য জানুয়ারি পর্যন্ত গড়াতে পারে।

বুধবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মস্তফাগঞ্জ সেতু উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর এ পর্যন্ত ৭৬টি ব্রিজের মধ্যে পাঁচটির কাজ সমাপ্ত। গত মে মাসে ২১টি বেইলি ব্রিজকে পরিপূর্ণ ব্রিজে রুপান্তরের নির্মাণ কাজের উদ্বোধন করেছিলাম। আজ পাঁচটি শেষ হলো আশা করছি আগামী জুনের মধ্যে ২১টি ব্রিজের নির্মাণ কাজ শেষ হবে।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের প্রেসিডিয়াম বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন আগ্রহী প্রার্থীকে নিয়ে আলোচনা করেছেন। তাকে প্রস্তুতি নিতে বলা হয়েছে। তিনি বলেন, আমাদের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড আছে। বোর্ডের চেয়ারপারসন শেখ হাসিনা। আনুষ্ঠানিক সিদ্ধান্তের জন্য শেখ হাসিনার সভাপতিত্বে ১৮ সদস্যের মনোনয়ন বোর্ড বসবে। এরপর রংপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লায় যেভাবে মনোনয়ন দেওয়া হয়েছে, সেভাবেই স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড আনুষ্ঠানিক ভাবে শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন ঘোষণা করবেন।

 

/ আর / এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি