ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

পদ্মাসেতু উদ্বোধন উৎসবে ২০ লাখ জনসমাগম ঘটবে: তাজুল ইসলাম

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬, ১৬ জুন ২০২২ | আপডেট: ১৭:০৮, ১৬ জুন ২০২২

এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি

এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি

আগামী ২৫ জুন পদ্মা বহুমুখী সেতু শুভ উদ্বোধন উৎসবে ১৫-২০ লাখ সমাগম ঘটবে বলে জানালেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এডভোকেট তাজুল ইসলাম এমপি।

তিনি বলেন, দেশে ও বিদেশে নানা ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসিকতার পরিচয় দিয়ে পদ্মা সেতুর কাজ শেষ করে তা শুভ উদ্বোধন করতে যাচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন উৎসব উপলক্ষে মাদারীপুরে কাঁঠালবাড়ি ফেরীঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনকালে এলজিআরডি মন্ত্রী এই কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সভাস্থলে জন সাধারণের জন্য প্রচুর অস্থায়ী টয়লেট নির্মাণ করা হচ্ছে। এছাড়া সভাস্থলের চারপাশে পর্যাপ্ত পানি সাপ্লাইয়ের ব্যবস্থা করা হচ্ছে। যাতে জনসভায় আসা সাধারণ মানুষ টয়লেট বা পানির কষ্ট না পায়।   

এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন এমপি, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন, শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন বেপারি প্রমুখ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি