ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পদ্মায় নিখোঁজ দুই কৃষকের লাশ উদ্ধার!

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৩, ২৩ জুন ২০২০

নাটোরের লালপুরে পদ্মা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া দুই কৃষক পুকিন (৩৫) ও সেলিমের (২৩) লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুর ১টার দিকে পদ্মার কুষ্টিয়া এলাকা ও পাবনার সাঁড়া এলাকা থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করে স্বজনরা। নিহত পুকিন লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার কাইমুুদ্দিনের ছেলে ও সেলিম (২৩) একই এলাকার আতব্বর আলীর ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার অভিযান স্থগিতের পর নিখোঁজ হওয়া কৃষকের স্বজনরা মঙ্গলবার ইঞ্জিন চালিত নৌকা নিয়ে পদ্মার ভাটি এলাকায় লাশ খুজতে থাকে। আজ মঙ্গলবার দুপুরে ১টার দিকে স্বজনরা ভাসমান অবস্থায় নদী থেকে লাশ দুইটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। লালপুর থানার ওসি সেলিম রেজা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। 

উল্লেখ্য, গত রোববার (২১ জুন) বিকেলে পদ্মার চরে বাদাম তুলে ৫জন শ্রমিক নৌকা যোগে বাড়ি ফিরছিলেন।এসময় লক্ষীপুর বালু ঘাট এলাকায় পৌঁছলে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা ৫জনের মধ্যে ৩জন উদ্ধার হলেও ২জনের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। নদীতে প্রচন্ড ¯্রােতের কারনে রাত৭ টা থেকে শুরু হওয়ায় উদ্ধার অভিযান রাত ৯টার দিকে স্থগিত করা হয়। পরের দিন সোমবার সকাল ৭টা থেকে রাজশাহী ডুবুরী দল ও লালপুর ফায়ার সার্ভিস কর্মীরা যৌথ ভাবে আবারও উদ্ধার অভিযান চালায়। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নিখোঁজ দুই কৃষকের সন্ধান না পেয়ে যৌথ ভাবে শুরু হওয়া এই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষনা করেন ডুবুরি ও ফায়ার সার্ভিস কর্মীরা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি