ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

পরিবহন ধর্মঘটের কারণে ইবিতে ১৩ বিভাগের পরীক্ষা স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১০, ২৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:১২, ২৮ অক্টোবর ২০১৮

বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের কারণে অচল হয়ে পড়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগের ক্লাস অনুষ্ঠিত হয়নি। স্থগিত করা হয়েছে ১৩টি বিভাগের চূড়ান্ত পরীক্ষা। ফলে স্থবির হয়ে পড়েছে ক্যাম্পাস।

জানা যায়, রোববার বিশ্ববিদ্যালয়ের ১৪টি বিভাগের কোর্স ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্ত চলমান পরিবহন ধর্মঘটের কারণে কুষ্টিয়া-ঝিনাইদহ শহর থেকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব দুই চারটি গাড়ি ব্যতিত কোন গাড়ি ক্যাম্পাসে আসতে পারেনি। ফলে বিশ্ববিদ্যালয়ের ১৩টি বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়নি।
ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক এ কে আজাদ লাভলু বলেন,ধর্মঘটের কারণে ১৩টি বিভাগের কোর্স ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে। একটি বিভাগ (মার্কেটিং) পরীক্ষা গ্রহণ করেছে।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় ভাড়া গাড়ির উপর নির্ভরশীল। ধর্মঘটের কারণে কোন ভাড়া গাড়ি ক্যাম্পাসে আসতে পারেনি। শিক্ষার্থীরা ক্যাম্পাসে আসতে পারেনি। আজকের মধ্যে ধর্মঘট প্রত্যাহার না হলে প্রশাসনের সঙ্গে কথা বলে শিক্ষক-শিক্ষার্থী বহনের ব্যাপারে বিকল্প সিন্ধান্ত গ্রহণ করা হবে।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি