ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পর্নো ছবিতে অভিনয়ে আপত্তি নেই পুনম পাণ্ডের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৪:১৫, ৬ আগস্ট ২০১৭

নগ্নতাকে ‘শিল্প’ হিসেবে নিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। ক্যারিয়ারের শুরু থেকে বিতর্ককে গায়ে মেখে নগ্নতাকে সঙ্গী করে পথচলা তার। নগ্নতা যেন আষ্টেপিষ্টে জড়িয়ে আছে পাণ্ডের। অবশ্য এতে মোটেও চিন্তিত নন তিনি বরং রোমাঞ্চিত। তাই তো পাণ্ডে সাফ জানিয়ে দিলেন যে, পর্নো ছবিতে কাজ করতে মোটেও আপত্তি নেই তার। জন্মই হয়েছে ক্যামেরার সামনে পোজ দিতে। সেটি যেকোনো ভঙ্গিতে, যেকোনো পোশাকে কিংবা খোলামেলা হোক না কেন।

খোলামেলা পুনম পাণ্ডে মনে করেন খ্যাতি পেতে গিয়ে শরীর দেখানোর মধ্যে কোনো দোষ নেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-টুইটারে নিজের আবেদনময়ী ছবি এবং ভিডিও নিয়মিতই পোস্ট করেন পুনম। সম্প্রতি তিনি জানিয়ে দিয়েছেন, চড়া সম্মানী পেলে পর্নো ছবিতেও কাজ করতে পারেন তিনি। কারণ এটাও তার কাছে একটি কাজ!

এ বিষয়ে পুনম বলেন, আসলে সব কাজইতো কাজ। যারা পর্নো ছবিতে কাজ করছেন তারাও প্রফেশনাল। আমি যেকোনো সময় যেকোনোভাবে ক্যামেরার সামনে আসতে প্রস্তুত। কারণ, আমার জন্মই হয়েছে ক্যামেরার সামনে নিজেকে উপস্থাপনের জন্য। আর পর্নো ছবিও কিন্তু ছবি। সুতরাং পর্নো ছবিতে কাজ করতে আমার আপত্তি নেই।

আবেদনময়ী পুনম পাণ্ডে

তবে সেক্ষেত্রে সম্মানীটা আমার মনমতো হতে হবে। কারণ, আমি মনে করি পর্নো ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করলে আমার ডিমান্ড অনেক বেশি হবে বলে বিশ্বাস করি।

 

নাশা ছবিতে সহ অভিনেতার সঙ্গে পুনম।


প্রসঙ্গত, বলিউডের অভিষেক ছবি ‘নাশা’-এর মধ্য দিয়ে নগ্ন হয়ে ক্যামেরার সামনে হাজির হন তিনি। এ ছবির মাধ্যমে ব্যাপক সমালোচনার মুখেও পড়েন পুনম। তবে নিজের ইমেজেই থেকেছেন তিনি। সূত্র : টাইম্‌স অব ইন্ডিয়া। এর আগে পুনম বলেছিলেন, খ্যাতির জন্য শরীর দেখানো দোষের কিছু নয়।


//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি