ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পাক ক্রিকেটারের বিয়েতে আমন্ত্রণ পাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪, ৬ আগস্ট ২০১৯

এবার ভারতের জামাই হতে চলেছেন পাকিস্তানি ক্রিকেটার হাসান আলী। পাত্রী শামিয়া আরজুর সঙ্গে বন্ধনে জড়াবেন চলতি মাসের ২০ তারিখ। এই বিয়েতে ভারতীয় ক্রিকেটারদেরও আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছেন হাসান আলী।

হাসান আলী ছাড়াও এরআগে ভারতের জামাই হয়েছেন প্রাক্তন পাক ক্রিকেটার জাহির আব্বাস, মহসিন খান এবং শোয়েব মালিক। 

পাত্রী শামিয়া আরজু দুবাইয়ের একটি বেসরকারি বিমান সংস্থায় ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। বিশ্বকাপের পরেই খবর ছড়ায় হাসান আলি বিয়ে করছেন শামিয়াকে। তবে তাদের এই বিয়ে হবে দুবাইতে বসে। 

একটি উর্দু পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে হাসান আলী জানিয়েছেন, আমার বিয়েতে ভারতীয় ক্রিকেটারদের আমন্ত্রণ জানাবো। আমরা সবাই ক্রিকেট খেলি। ক্রিকেটের মাধ্যমেই আমাদের পরিচয়। দুবাইয়ে আমার বিয়েতে যদি ভারতীয় ক্রিকেটাররা উপস্থিত হয়, তাহলে আমার ভালই লাগবে। মাঠের ভেতরেই আমাদের সঙ্গে কেবল তাদের প্রতিদ্বন্দ্বিতা। মাঠের বাইরে আমাদের মধ্যে কোনও প্রতিদ্বন্দ্বিতা নেই। আমরা সবাই পেশাদার ক্রিকেটার। একে অপরের সঙ্গে খুশি শেয়ার করতে চাই।

গুজরানওয়ালায় সাংবাদিকদের হাসান আলী বলেন, যেহেতু সংবাদ মাধ্যমে আমার বিয়ের খবর প্রকাশিত হয়েছে, সেই কারণে আনুষ্ঠানিকভাবে বিষয়টা জানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলি। উদ্দেশ্য একটাই। আমার বিয়ে নিয়ে যেন কোন জল্পনা না ছড়ায়।

এএইচ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি