ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পাকিস্তান টেস্ট দলের নেতৃত্বে পরিবর্তন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫, ৩১ জুলাই ২০১৯ | আপডেট: ১২:১৫, ৩১ জুলাই ২০১৯

বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর সরফরাজের সমালোচনায় পাকিস্তানে ঝড় বয়ে চলছে এখনও। ক্রিকেট সমর্থক থেকে শুরু করে সাবেক খেলোয়াড়রা সরফরাজের বিরুদ্ধে দাঁড়িয়েছে। এর প্রেক্ষিতে পিসিবি টেস্ট দলের নেতৃত্বে ফিরিয়ে আনছেন আজহার আলীকে।

তবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের নেতৃত্বে থাকছেন সরফরাজই। ২০২০ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে পিসিবি এ সিদ্ধান্ত নিতে যাচ্ছে। আর এর সঙ্গে দলের হেড কোচ মিকি আর্থারকেও রেখে দিতে চাচ্ছে পাকিস্তান। 

আগামী ২ আগস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের ক্রিকেট কমিটি বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে পর্যালোচনায় বসবেন। আর সে কারণে ইতিমধ্যেই লাহোরে এসে পৌঁছেছেন পাকিস্তান কোচ মিকি আর্থার। ওই দেশের ডন পত্রিকার রিপোর্টও বলছে, কোচ হিসেবে থেকে যেতে পারেন মিকি আর্থার। 

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয় এবং আর্থারের কোচিংয়েই টি-টুয়েন্টিতে শীর্ষ স্থানে ওঠে পাকিস্তান। এটাই তার প্লাস পয়েন্ট। যেহেতু ২০২০ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপ রয়েছে। সে কথা মাথায় রেখেই মিকি আর্থার পাকিস্তানের হেড কোচ হিসেবে বহাল থাকতে পারেন।

তবে টেস্ট দলের নেতৃত্বে সরফরাজ আহমেদের জায়গায় আসছেন আজহার আলি। তার ডেপুটি হিসেবে বাবার আজমের নাম ভাবা হচ্ছে বলে জানা যায়। ভবিষ্যতের কথা মাথায় রেখেই এমন পদক্ষেপ নিতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট।

এদিকে বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে না পারার ব্যর্থতা কাঁধে নিয়ে পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচক কমিটির চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক ইনজামাম-উল হক।

এএইচ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি