ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পাবনায় নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৫, ২৯ আগস্ট ২০১৮

পাবনায় নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি আনন্দ টিভির পাবনা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে শহরের রাধানগরে নিজবাসার সামনে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। তবে খুন হওয়ার বেশ কিছু দিন আগে থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আইডি নিয়ে সমস্যায় ছিলেন সুবর্ণা। ফেসবুকে তার আইডি থেকে এ তথ্য জানা গেছে।

নিহত সুবর্ণা নদী জেলার আটঘরিয়া উপজেলার একদন্ত গ্রামের মৃত আয়ুব আলীর মেয়ে। তার ৫/৬ বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। তিনি স্থানীয় ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক।

পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে ভাড়া বাসায় ফেরার পথে বাসার সামনেই কয়েকজন কয়েকজন সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। তারা সুবর্ণার হাতে ও মাথায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি