ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

পিঠা উৎসবে মুখরিত প্রেসক্লাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ২৫ ডিসেম্বর ২০১৭

 

জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে পিঠা উৎসব। অনুষ্ঠানকে ঘিরে শুক্রবার সকাল থেকে প্রেসক্লাব চত্বর ছিল ক্লাব সদস্য ও সদস্য পরিবারের পদচারণায় মুখরিত।

সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রেসক্লাবের কাবাব হাউজ চত্বরে এ উৎসব চলে। ক্লাবের নেতৃবৃন্দ উৎসবে আগতদের স্বাগত জানান।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, ঢাকার ঐতিহ্য অনেক পুরনো। ঢাকাবাসী অতিথিপরায়ণ। দেশের নানা জায়গার মানুষ কর্মসূত্রে দীর্ঘদিন ধরে ঢাকায় আছেন। তারাও এখন ঢাকাবাসী। এজন্য ঢাকাবাসী গর্বিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি কার্তিক চট্টোপাধ্যায়। সার্বিক দায়িত্ব পালন করেন ফোরামের সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী।

আরও বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রেস মিনিস্টার স্বপন কুমার সাহা, সাংবাদিক নেতা আবদুল জলিল ভূঁইয়া, কবি হালিম আজাদ, মাহবুব আলম, মবিনুল ইসলাম, দুলাল মিত্র প্রমুখ।

দিনভর এ উৎসবে শামিল হয়েছেন সাংবাদিকরা। বড়দিন উপলক্ষে সরকারি ছুটি থাকায় উৎসবে উপস্থিতি ছিল লক্ষ্যণীয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের। উৎসবের বাড়তি আয়োজন হিসেবে বাউল সঙ্গীতের ব্যবস্থা করা হয়েছে।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি