ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

প্রধানমন্ত্রীর জন্মদিনে জাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

জাবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:১১, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:১২, ২৮ সেপ্টেম্বর ২০১৯

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

শনিবার সকাল ১১টার দিকে লাল রঙয়ের বেলুনে সজ্জিত আনন্দ মিছিলটি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে হলের সামনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন তারা।

সবাইকে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, মহান অভিভাবকের জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।

এদিকে গত শুক্রবার শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে জুমার নামাজের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন জাবি শাখা ছাত্রলীগ। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গলের জন্য প্রার্থনা করা হয়।
 
উল্লেখ্য, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে অবস্থান করার কারণে প্রাণে বেঁচে যান শেখ হাসিনা ও শেখ রেহানা।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি