ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রশংসায় ভাসছেন রুনা লায়লা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৭, ৫ জুন ২০২০

জনপ্রিয় সঙ্গীতশিল্পী, সুরকার রুনা লায়লা। গত বছরের শেষদিকে তার সুর করা দুটি গান ইউটিউবে প্রকাশ হয়েছিল। যার একটি গান তিনি নিজে এবং অন্য গানটিতে সঙ্গীতশিল্পী আশা ভোসলে কণ্ঠ দিয়েছিলেন। 

গত ১৬ নভেম্বর ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশ হয় রুনা লায়লার জীবনের সুর করা দ্বিতীয় গান ‘ফেরাতে পারিনি’। গানটিতে তিনি নিজেই কণ্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন কবির বকুল এবং সঙ্গীতায়োজন করেছেন রাজা ক্যাশেফ। গানটি বেশ প্রশংসিত হয়েছে। এখন পর্যন্ত গানটি শুনেছেন ২ লাখ ৩৬ হাজারেরও বেশি মানুষ। 

ওই গানটি প্রকাশের একমাস পর ডিসেম্বরে অন্য একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় কবির বকুলেরই লেখা ও আশা ভোসলের গাওয়া ‘চলে যাওয়া ঢেউগুলো আর ফিরে আসেনি’। এই গানটিরও সঙ্গীতায়োজন করেছেন রাজা ক্যাশেফ। এই গানটিও বেশ প্রশংসিত হয়েছে। এখন পর্যন্ত ২ লাখ ৩৪ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। 

এছাড়াও অন্য একটি চ্যানেলটিতে রুনা লায়লার সুর করা ও গাওয়া ‘থাকো যখনই তুমি’ এবং অন্য আর একটি গানের জন্যও বেশ সাড়া পাচ্ছেন রুনা লায়লা। 

প্রসঙ্গত, ইতিমধ্যে একজন সুরকার হিসেবে অভিষেকের পরপরই রুনা লায়লা শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

এ বিষয়ে রুনা লায়লা বলেন, ‘ফেরাতে পারিনি এবং চলে যাওয়া ঢেউ এই দুটি গানের জন্য বেশ সাড়া পাচ্ছি। গান দুটি’র সুর শ্রোতা দর্শকের মন ছুঁয়ে গেছে। গানের কথাও ভালোলেগেছে সবার। আমি সবসময়ই প্রতিটি গানেই নিজেকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করি। শ্রোতা দর্শকের কাছ থেকে যে সাড়া পাচ্ছি তাতে মুগ্ধ আমি।’ 

রুনা লায়লা জানান, লকডাউনের এই দিনগুলোতে তিনি আরো বেশকিছু গানের সুর করেছেন। তবে নতুন এই গানগুলো নিয়ে এখনই কিছু জানাতে আগ্রহী নন তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি