ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

প্রিয়াঙ্কা আর নিকের বয়সের পার্থক্য নিয়ে গুঞ্জন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৫, ২১ আগস্ট ২০১৮

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান এবং বিবাহ পুর্ব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। কিন্তু বিয়ের চূড়ান্ত আনুষ্ঠানিকতার অপেক্ষায় থাকা এই প্রেমিক যুগলকে নিয়ে মাতামাতির শেষ নেই। এই নিয়ে লাখো কোটি ভক্ত এই জুটিকে আন্তরিক অভিনন্দন  জানালেও সমালোচকদের আপত্তির বিষয় একটাই যে, তাদের বয়সের পার্থক্য প্রায় এক যুগ। সাধারণত, বিয়ে সাদির ক্ষেত্রে বরের বয়স কনের থেকে বেশি থাকে কিন্তু এখানে তো প্রিয়াঙ্কার বয়স নিকের চেয়ে বেশি।

কিন্তু তাদের বন্ধু বান্ধবদের কোনো সমস্যা না থাকলেও সমালোচকদের গুঞ্জন থেমে নেই। সিনে পত্রিকাগুলোও প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তের পক্ষে সাফাই গাইতে গিয়ে টেনে এনেছে আরেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের বয়সের প্রসঙ্গও।

তারা বলছেন, ঐশ্বরিয়া বয়সে অভিষেক বচ্চনের বড়। প্রিয়াঙ্কা ভক্তরা ক্ষোভের সঙ্গে প্রশ্ন রাখেন-ঐশ্বরিয়া রাইও তো এমনটা করেছিলেন, তখন তো কোন প্রশ্ন ওঠেনি! বলিউড ও হলিউডে সমানভাবে সফল এই তারকা প্রিয়াঙ্কার সমর্থকদের মনোভাবে ফুটে উঠেছে এমন যে, ঐশ্বরিয়া করলে কিছু না আর প্রিয়াঙ্কা করলেই দোষ!’ অনেকেই প্রিয়াঙ্কা আর ঐশ্বরিয়া রাই-দু’জনের মধ্যে কিছু সাধারণ মিল খুঁজে বের করছেন। যেমন প্রথমত, দু’জনেই সাবেক বিশ্ব সুন্দরী, বিশ্ব খেতাব জয়ের পর দু’জনেই বলিউডে বেশ নাম-যশ পেয়েছেন, এরপর দু’জনেই হলিউডে পা রাখেন এবং সেখানেও প্রতিভা আর সাফল্যের স্বাক্ষর রাখেন।

প্রিয়াঙ্কা চোপড়ার বয়স গত ১৮ জুলাই হয় ৩৬ বছর আর তার হবু বর নিকের বয়স একই সময়ে ছিল ২৫ বছর। তাদের দু’জনের বয়সের তফাৎটা প্রায় ১১ বছরের বেশি। বয়সের পার্থক্য বলিউডে অনেক তারকা জুটির ক্ষেত্রেই ঘটেছে। এবং বরের চেয়ে কনের বয়স বেশি এমন ঘটনাও নতুন কিছু নয়।

প্রসঙ্গত, বর্তমানে কারিনার বর সাইফ আলি খান ১৯৯১ সালে ২১ বছর বয়সে বিয়ে করেন ৩১ বছর বয়সী হিট-হট নায়িকা অমৃতা সিংকে (গত ফ্রেবুয়ারিতে অমৃতার বয়স ৬০ বছর পূরণ হয়)।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি