ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার বিয়েতে প্রাক্তন বন্ধু শাহিদ কাপুরের শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ২০ আগস্ট ২০১৮

মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে লন্ডনে আংটি বদল সারলেও, মুম্বাইতে নিক-প্রিয়াঙ্কার আনুষ্ঠানিক বাগদান সম্পন্ন হয়েছে। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান পর্ব নিয়ে বেশ খুশি চোপড়া পরিবার। ঠিক সেই সময় পিগির প্রাক্তন বন্ধু শাহিদ কাপুর কি বললেন জানেন?
প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে শাহিদ বলেন, ‘বিয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে অনেক অভিনন্দন। প্রিয়াঙ্কার বিয়ের খবরে আমি খুব খুশি। বিয়ে জীবনের একটি অত্যন্ত সুন্দর বিষয়। নিজের অভিজ্ঞতা দিয়েই এ কথা আমি বলতে পারি।’

তবে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান এবং বিয়ে নিয়ে প্রায় মেপে মেপেই উত্তর দিয়েছেন শাহিদ কাপুর।
‘তেরি মেরি কাহানি’, ‘কামিনে’ সহ বলিউডের বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে শাহিদ কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়াকে। শোনা যায়, ‘কামিনে’-র শুটিংয়ের সময় থেকেই নাকি শাহিদ কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের সূত্রপাত।

পাশাপাশি আরও জানা যায়, কারিনা কাপুরের সঙ্গে শাহিদ কাপুরের বিচ্ছেদ হওয়ার পরই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার উপর আসক্ত হয়ে পড়েন তিনি। এরপর থেকেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান। যদিও প্রিয়াঙ্কা বা শাহিদ কেউ কখনওই এ বিষয়ে মুখ খোলেননি।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি