ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

প্রিয়াঙ্কার বিয়েতে মা মধু চোপড়া কি খুশি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২২ আগস্ট ২০১৮

সব জল্পনার অবসান ঘটেছে। নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক আরও মজবুত হয়েছে। অনেকেরই ধারণা ছিল মার্কিন পপস্টারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া শেষ পর্যন্ত সম্পর্ক টিকিয়ে রাখতে পারবেন কি না। এমনকী, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধুরাও দাবি করতে শুরু করেছিন, নিক নাকি প্রিয়াঙ্কার সঙ্গে শুধুমাত্র সময় কাটাচ্ছেন। কোনওভাবেই তিনি প্রিয়াঙ্কার সঙ্গে সংসার করবেন না। কিন্তু, সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরে ফেলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া।
প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, প্রিয়াঙ্কা প্রথম থেকেই নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। তাই সব সময় মা হিসেবে তিনি মেয়েকে সমর্থন করে গিয়েছেন। মেয়ে যেভাবে ক্যারিয়ার গড়তে চায়, সব সময় তিনি সমর্থন করেছেন। অবশেষে প্রিয়াঙ্কা যখন নিকের সঙ্গে সংসার করতে চান বলে জানান, তখন তিনি অবাক হয়ে যান। পরে অবশ্য মেয়ের সিদ্ধান্তে খুশিও হন বলে জানান মধু চোপড়া।
তিনি আরও বলেন, নিক জোনাস এবং তার পরিবারের সঙ্গে দেখা করতে চান বলে মেয়েকে জানান মধু চোপড়া। এরপরই নিককে নিয়ে ভারতে আসেন প্রিয়াঙ্কা। বাগদানের দিন যেভাবে নিকের বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাস সমস্ত ভারতীয় রীতিনীতি মেনে, সংস্কৃত মন্ত্র উচ্চারণ করে অনুষ্ঠান পালন করেছেন, তাতে খুশি তিনি।
মধু চোপড়া আরও বলেন, প্রিয়াঙ্কার পছন্দের উপর তার সব সময় বিশ্বাস রয়েছে। নিক অত্যন্ত ভালো ছেলে, প্রত্যেকে তাকে ভালোবাসে। নিক শান্ত, ধীর স্থির এবং বড়দের কীভাবে সম্মান দিতে হয়, মার্কিন পপস্টার তা ভালোভাবেই জানেন বলেও মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা মা মধু চোপড়া।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি