ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রেমিকের জন্য জ্যাকুলিনের ১৭৫ কোটির বাড়ি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ২০ জুন ২০২১

জ্যাকুলিন ফার্নান্দেজ

জ্যাকুলিন ফার্নান্দেজ

নতুন প্রেমে পড়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তাইতো ভালোবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না এই বলী সুন্দরী। যে কারণে প্রেমিকের সঙ্গে একত্রবাসের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন নায়িকা। অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের কিনারে একটি বিলাসবহুল বাড়িও। জানা গেছে, জ্যাকুলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সালমান খানের ঘনিষ্ঠ বান্ধবী খ্যাত জ্যাকুলিন। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর তাঁকে নিয়ে নতুন কোনও সম্পর্কের গুঞ্জন শোনা না গেলেও বলী ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকুলিনের প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। 

আসলে, বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন কিছু নয়। শিল্পা শেঠি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই। সেই ধারাবাহিকতায় এবার নিজেদের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকুলিন এবং তাঁর প্রেমিক। 

এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকুলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তাঁর প্রেমিক। এই দূরত্ব এবার ঘুচতে চলেছে। খুব শীঘ্রই জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন দুইজন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগও করেছেন তাঁরা।

জ্যাকুলিনের এই নতুন প্রেম নিয়ে অবিরত কানাঘুষো চলছে বলিউডে। তবে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি নায়িকা। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত লঙ্কান এই সুন্দরী।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি