ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পয়লা অক্টোবর থেকে মাস্কাটে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২০

ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ- সংগৃহীত

ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ- সংগৃহীত

আগামী মাসের ১ তারিখ থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে। আজ রোববার ইউএস-বাংলা’র মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

এতে বলা হয়, বেসরকারী খাতের অন্যতম এয়ারলাইন্স ইউএস-বাংলা কোভিড-১৯ এ নির্দেশিত সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে মাস্কাটে সপ্তাহে সোম ও বৃহস্পতিবার দুইটি ফ্লাইট পরিচালনা করবে। সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং পরের দিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করবে। অপর দিকে মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দের অবতরণ করবে।

এতে আরও বলা হয়, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শীঘ্রই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে। 

টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধও জানিয়েছে প্রতিষ্ঠানটি। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি